শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৮ পূর্বাহ্ন

কলেজ রোডে পড়ে আছে কোরবানীর বর্জ্য : অপসারনে নেই কোন উদ্যোগ

নিজস্ব প্রতিবেদক : / ২৫২ জন পড়েছেন
রবিবার, ২ আগস্ট, ২০২০
কলেজ রোডে পড়ে আছে কোরবানীর বর্জ্য : অপসারনে নেই কোন উদ্যোগ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ডের আল্লামা ইকবাল সড়কে পড়ে রয়েছে কোরবানীর বর্জ্য। অপসারনে নেই কোন উদ্যোগ। ইতোমধ্যে অত্যন্ত ব্যবস্ততম এ সড়কে পড়ে থাকা বর্জ্য থেকে দূর্গন্ধ ছড়াতে শুরু করেছে। বর্জ্য ফেলার স্থানটিতে রয়েছে পত্রিকার ষ্ট্যান্ড।

কাউন্সিলর মাকসুদুল আলম খোরশেদ ঈদের আগের দিন কোরবানীর বর্জ্য পরিস্কারের জন্য টিম গঠন করার ঘোষনা দিলেও কার্যত তার দেখা পাননি আল্লামা ইকবাল সড়কের বাসিন্দারা। ফলে ক্ষোভ দেখা দিয়েছে অধিবাসীদের মধ্যে।

আজ বেলা ৩টায় এ প্রতিবেদক এ সড়ক দিয়ে আসার সময় স্বচক্ষে দেখেন। এসময় পথচারী কয়েকজন তাকে বর্জ্য পড়ে থাকা এবং নাসিকের অব্যবস্থপনার কথা ক্ষোভের সঙ্গে বলেন। তারা বলেন প্রতি বছরই সিটি কর্পোরেশন থেকে বিভিন্ন পত্রিকার মাধ্যমে বর্জ্য অপসারনের টীম গঠন ও তাদের এলাকাভিত্তিক দায়িত্ব দেয়া হয়।

কিন্তু এবার তেমন কোন ব্যবস্থা নিয়েছেন কিনা তা এলাকাবাসীরা জানেন না। অন্যান্য বছর পত্রিকার মাধ্যমে এলাকাবাসী তাদের নিজ এলাকায় কারা দায়িত্বে রয়েছেন তাদের ফোন নাম্বার পেয়ে যান। কিন্তু এবছবর তা তারা জানেনা। তারা বলছেন দ্রুত প্রধান সড়কে পড়ে থাকা এ বর্জ্য পরিস্কারের ব্যবস্থা করতে মেয়র আইভীর দৃষ্টি আকর্ষণ করেন।

আর্কাইভ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও খবর