মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০১:২৭ অপরাহ্ন

পাঠানটুলিতে শাহজাহানের বাড়িতে যুবক খুন: আটক ২

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : / ১০৫৮ জন পড়েছেন
রবিবার, ২ আগস্ট, ২০২০
পাঠানটুলিতে শাহজাহানের বাড়িতে যুবক খুন: আটক ২

সিদ্ধিরগঞ্জ থানাধীন পাঠানটুলি মোড়ে ভুমিদস্যূ ও মাদকের গডফাদার শাহাজাহানের বাড়িতে শুভ নামের এক যুবক খুন হয়েছে। ঈদের দিন রাত প্রায় ১১ টায় নৃশংস এমন খুনের ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ ২ জনকে আটক করেছে।
সিদ্ধিরগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা ইশতিয়াক আশফাক রাসেল বলেন, পাঠানটুলি বাসস্ট্যান্ড এলাকায় শুভ নামে এক যুবককে কুপিয়ে আহত করার ঘটনা ঘটেছে কিন্তু ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই শুভ মারা যায়। এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা হয়নি তবে জিজ্ঞাসাবাদ চলছে।
এদিকে নিহতের বাবা বশির মিয়া বলেন, শুভ তার ছোট ছেলে। শনিবার ঈদের রাতে পাঠানটুলি মোড়ে শাহজাহানের বাড়িতে সন্ত্রাসীরা রাম দা ও চাপাতি দিয়ে কুপিয়ে শুভ কে হত্যা করে। তিনি আরো বলেন, হত্যাকারীরা সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী এবং মাদকাসক্ত।
এ ঘটনায় পুলিশ জড়িত থাকার সন্দেহে ২ জনকে আটক করেছে এবং হত্যাকারীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। অন্যদিকে এলাকাবাসী জানায়, শাহজাহানের বাড়িটি টর্চারশেল হিসেবে পরিচিত। মাদক বিক্রেতা ও চিহ্নিত সন্ত্রাসীদের অভায়রণ্য হিসেবেও বাড়িটির পরিচিতি রয়েছে।
আজ রবিবার সকালে শাহাজাহানের বাড়িটি পুলিশ ঘিরে রাখে এবং শাহজাহান সহ আরো কয়েকজনকে পুলিশ জিজ্ঞাসাবাদ করে। বাসস্ট্যান্ড মোড়ের এক দোকানদার জানান, ঘটনার সময় শাহজাহান বাড়িতেই হাঁটাহাঁটি করছিল।
খুন হওয়া ছেলেটা বাঁচার জন্য এদিক ওদিক দৌড়াদৌড়ি করছিল আর শাহজাহানের কাছে বাঁচার আকুতি জানাচ্ছিলো কিন্তু লাভ হয়নি। অনেকেই বলছে যেহেতু হত্যাকারীরা শাহজাহানেরই লোক সেহেতু ওর শেল্টারেই এরকম ঘটনা ঘটেছে।
অন্যদিকে এলাকাবাসী জানায় শুভর সাথে চিহ্নিত কয়েকজন মাদক ব্যবসায়ীর সাথে ভাগাভাগি নিয়ে বিরোধ ছিলো এবং কয়েকদিন আগে শুভকে চড় থাপ্পড় ও মারে। এ বিষয়ে পুলিশ সঠিক তদন্ত করলে থলের বিড়াল বেরিয়ে আসবে বলে এলাকাবাসী জানান।

আর্কাইভ


আপনার মতামত লিখুন :

One response to “পাঠানটুলিতে শাহজাহানের বাড়িতে যুবক খুন: আটক ২”

  1. বিচার চাই

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও খবর