বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১১:৫৮ অপরাহ্ন

স্বপরিবারে করোনামুক্ত হলেন কাউন্সিলর বিন্নী

নিজস্ব প্রতিবেদক  / ২২৭ জন পড়েছেন
রবিবার, ১৯ জুলাই, ২০২০
স্বপরিবারে করোনামুক্ত হলেন কাউন্সিলর বিন্নী

কাউন্সিলর বিন্নী ও তার সন্তানরা অবশেষে করোনা থেকে মুক্তি পেয়েছেন। শনিবার (১৮ জুলাই) দ্বিতীয় টেস্টে কাউন্সিলর বিন্নী, মেয়ে তাসনিমা মুন এবং ছেলে মেরাজ আহমেদের করোনা নেগেটিভ আসে। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন(এনসিসি) এর সাবেক প্যানেল মেয়র ও ১৩,১৪,১৫ নং ওয়ার্ড এর সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর শারমিন হাবিব বিন্নী এবং তার দুই সন্তান ৪ জুলাই করোনায় আক্রান্ত হয়েছিলেন।

শনিবার এক প্রেস বিবৃতিতে শারমিন হাবিব বিন্নী জানান, আল্লাহর অশেষ রহমত আর সাধারণ মানুষের দোয়া ও ভালোবাসায় স্বপরিবারে করোনা মুক্ত হয়েছি। আমি প্রথমেই মহান আল্লাহর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার শুভাকাঙ্ক্ষীদের প্রতি। আমার করোনা পজিটিভ হওয়ার খবর শুনে অনেকেই ফোন করেছেন, শারিরীক খোঁজ খবর নিয়েছেন। পাশাপাশি অনেকেই আমাকে বিভিন্নভাবে পরামর্শ দিয়েছেন। তাদের এই ভালোবাসা কখনো ভুলবার নয়।

তিনি বলেন, আমি সবসময় চেষ্টা করেছি মানুষকে কাছ থেকে সেবা করে যেতে। করোনার শুরু থেকেই আমার ওয়ার্ডের প্রতিটি এলাকায় অসহায় মানুষের ঘরে ঘরে খাবার পৌছে দেয়ার চেষ্টা করেছি। যতোদিন বেঁচে আছি, এভবেই মানুষের সেবা করে যাবো ইনশাআল্লাহ।

করোনা মহামারীর শুরু থেকেই সাধারণ মানুষের সেবায় মাঠে ছিলেন কাউন্সিলর শারমিন হাবিব বিন্নী। গত ৩ মাস ধরে রাতের আঁধারে কয়েক হাজার হতদরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে প্রধানমন্ত্রীর দেয়া ত্রাণ পৌঁছে দিয়ে আলোচনায় আসেন তিনি। নিজ উদ্যোগেও কয়েক ধাপে প্রায় ২ হাজার পরিবারকে সহায়তা প্রদান করেন তিনি।

একই সাথে মহামারীর শুরুতে সংক্রমণ রোধে সাধারণ মানুষের মাঝে কয়েক হাজার মাস্ক ও স্যানিটাইজার বিতরণের পাশাপাশি নিজের তিনটি ওয়ার্ডে জীবাণুনাশক স্প্রে করার কাজ করেছেন বিন্নী।

আর্কাইভ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও খবর